Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধর্মঘট

নেছারাবাদে রোগীদের ভোগান্তি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত এর অনুসারি এক লোকের সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালকের ধন্ধে নেছারাবাদে অঘোষিতভাবে বন্ধ রয়েছে উপজেলার সকল অ্যাম্বুলেন্স সার্ভিস।
গত শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এলাকায় ওই ধন্ধের ঘটনা ঘটে। এ কারণে রোববার সকাল থেকে এ রিপোর্ট লেখা পূর্ব পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্স সার্ভিসসহ সর্বপ্রকার প্রাইভেট অ্যাম্বুলেন্সও চলতে দেখা যায়নি। এতে করে ভোগান্তিতে পড়েছে জরুরি রোগীর স্বজনরা। জরুরি রোগীদের অনেককে উচ্চ ভাড়ায় মাহেন্দ্র করে বিভাগীয় শহরে উচ্চ চিকিৎসার জন্য ছুটেছেন। হাসপাতালের সরকারি অ্যাম্বুলেন্স চালক ইব্রাহিম অভিযোগ করে বলেন, ঘটনার দিন রাতে ভাইস চেয়ারম্যান রনি দত্তের অনুসারিরা একজন রোগীকে বরিশাল নিবেন বলে তাকে ফোন দেয়। অ্যাম্বুলেন্স ড্রাইভার ইব্রাহিম ছুটে এসে রোগীর রেফারেন্স কাগজ দেখে গাড়ীতে নিবেন বলে জানালে ভাইস চেয়ারম্যান রনি দত্তর সাথে কথার কাটাকাটি বাধে। এতে আচমকা চেয়ারম্যানের এক অনুসারি ড্রাইভার ইব্রাহিমের মাথায় ঘুষি মারে। এতে আঘাত পেয়ে ড্রাইভার অসুস্থ হয়ে মাটিতে পড়ে যায়। তাই অসুস্থতার কারণে তিনি অ্যাম্বুলেন্স চালানো সাময়িক বন্ধ রেখেছেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয় বলেন, সামন্য তুচ্ছ বিষয় নিয়ে ড্রাইভারের সাথে তার লোকের একটু কথার কাটাকাটি হয়েছিল। এজন্য তিনি রোববার সকালে হাসপাতালে গিয়ে তার অনুসারি ওই ছেলেকে চড় থাপ্পর দিয়ে উপযুক্ত বিচার করেছেন। এ ছাড়া ওই ড্রাইভার প্রায়ই ছুটিতে থাকেন। এতে অনেক রোগীরা ভোগান্তি পড়ে।
হাসপাতালের টিএইচও ডা. ফিরোজ কিবরিয়া জানান, ওই ঘটনায় ড্রাইভার ইব্রাহিম একটু অসুস্থ। এজন্য আজকে তিনি গাড়ী চালানো বন্ধ রেখেছেন। তিনি আরো বলেন বিষয়টি সমাধান হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ