Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ডুমুরিয়া এলাকা থেকে প্রায় ৫০ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : ডুমুরিয়ার শৈলগাতি সেতুর নিকট হতে অবৈধ ভারতীয় বিলাস বহুল শাড়ি, থ্রি-পিস থানকাপড় জব্দ করা হয়েছে। যার মুল প্রায় ৫০ লাখ টাকার। এসময় আটক করা হয় কাপড় বহনকারী একটি পিকাপ গাড়ি ।জব্দ হওয়া ওই শাড়ি খুলনা কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।
মংলাস্থ কোস্ট গার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লে: ফরিদুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর রাতে কোস্টগার্ড পশ্চিম জোনের সিজি স্টেশন রূপসার একটি টহল দল কাস্টমস এর সহযোগিতায় ডুমুরিয়া শৈলগাতি ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় অবৈধ ভারতীয় বিলাস বহুল শাড়ি,থ্রি-পিস থানকাপড় ও পিক্যাপ জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ ভারতীয় শাড়ি কাপড়ের পরিমাণ শাড়ি ২০০ পিস,থ্রি-পিছ ৩০৫ পিস ও পিক্যাপ। জব্দকৃত মালামালের বর্তমান প্রচলিত বাজার মূল্য ৫০ লক্ষ টাকা।জব্দ মালামাল কাস্টম হস্তান্তর করা হয়েছে।
পবিত্র ঈদ-ঊল-আযহা উপলক্ষে চোরাচালানীর আনাগোনা ও কার্যক্রম তুলনামূলক বৃদ্ধি পেয়েছে। বিপুল পরিমাণ রাজস্ব ফাকি দিয়ে চোরাকারবারিরা অবৈধ পথে ভারতীয় কাপড় ও অন্যান্য মালামাল সামগ্রী প্রায়ই বহন করে থাকে। বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন চোরাকারবারি রোধে জিরো টলারে›স নীতি বহন করে। চোরাচালানী বন্ধে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ