Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে মাদক সম্রাট গামার আস্তানায় র‌্যাবের অভিযান

প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিপুল পরিমাণ মাদক ও নগদ সাড়ে ৪লাখ টাকাসহ ৪জন আটক ॥
ফুলবাড়ি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়িতে মাদক সম্রাট সিরাজুল ইসলাম গামার আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও নগদ বস্তাবন্দী সাড়ে ৪লাখ টাকা এবং সিরাজুল ইসলাম গামাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩ দিনাজপুর।
গত শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরশহরের যমুনা ব্রিজের পশ্চিম পার্শ্বে বটতলী নামক স্থানে মাদক সম্রাট গামার আস্তানা ও তার বাড়ী পশ্চিম গৌরীপাড়া গ্রামে এই অভিযান চালায়। অভিযানে ১৫৭টি ইয়াবা ট্যাবলেট,৬গ্রাম হিরোইন,২৫০গ্রাম গাঁজা,২৩টি সীম বিহীন মোবাইল ফোন ও নগদ ৪লাখ ৪৭হাজার ৯৬৫টাকাসহ মাদক সম্রাট পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম গামা (৫৫),দক্ষিণ বাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে এমদাদুল হক(৩৫),একই এলাকার তৈয়ব আলীর ছেলে আনোয়ার(৪০) ও সুজাপুর গ্রামের মলিনী দাসের ছেলে সনজিদ দাস(৪২) কে আটক করে। এই ঘটনায় গতকাল রোববার সকালে র‌্যাব -১৩এর জুনিয়র কমান্ডিং অফিসার একরামুল হক বাদী হয়ে,ফুলবাড়ি থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩ এবং ধৃত আসামী ও জব্দকৃত মালামাল থানায় সোপর্দ করেন।
ফুলবাড়ি থানার ওসি মোকসেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর এর একটি বিশেষ দল ফুলবাড়ি পৌরশহরের মাদক সম্রাট গামার আস্তানা ও বাড়ীতে অভিযান চালিয়ে উপরোক্ত মালামাল জব্দ করেন এবং এ সময় মাদক স¤্রাট গামাসহ ৪জন আসামীকে আটক করা হয়। তিনি আরো বলেন,মাদক সম্রাট গামার বিরুদ্ধে ফুলবাড়ি থানায় অর্ধশতাধিক মাদক মামলা রয়েছে। কিন্তু মামলাগুলো উচ্চ আদালতে গিয়ে জামিন নিয়ে এসে পুণরায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল কুখ্যাত মাদক সম্রাট সিরাজুল ইসলাম গামা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ