Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের কাঁঠালতলীতে মেছোবাঘ আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৪:৪০ পিএম

ঢাকার কেরানীগঞ্জে আটি বাজারের কাঁঠালতলী এলাকায় একটি মেছোবাঘ আটক করা হয়েছে। পরে বাঘটি কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথের মাধমে রাজধানী ঢাকার মীরপুরের চিড়িয়াখানায় হস্তান্তর করা হয়।
আটি বাজার কাঁঠালতলী গ্রামের মোঃ হোসেন জানান, গত ১৫দিন যাবত তার বাড়ির খামারের হাস-মুরগীগুলো প্রতিদিনই অজানা প্রানী খেয়ে ফেলে। এই জন্য তিনি ওই প্রানীটি ধরার জন্য একটি খাঁচা তৈরী করে গত সোমবার রাতে খামারে ফাঁদ পেতে রাখেন। সকালে তিনি ঘুম থেকে জেগে তার খামারে গিয়ে দেখেন যে ওই খাঁচায় একটি মেছোবাঘ আটকা পড়েছে। এই ঘটনাটি জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ জানতে পারেন। পরে তিনি উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ জহির উদ্দিনের মাধ্যমে মেছোবাঘটি তার খামর থেকে উদ্ধার করেন। পরে তিনি বাঘটি ঢাকার মীরপুরের চিড়িয়াখানায় হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ