Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে ৩ কোটি টাকা মূল্যের কারেন্ট জাল আটক: আগুনে পুড়ে ধ্বংস

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৪:১৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ৩ কোটি ১৯ লক্ষ টাকা মূল্যের কারেন্ট জাল আটক করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আব্দুল্লাহপুর ধলেশ্বরী ব্রীজের উপর মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে এই কারেন্ট জাল আটক করা হয়। এসময় গাড়ির চালক সোলায়মান জাফর(৪০) ও গাড়ির মালিক কামাল হোসেন(৪২)কে ৫হাজার টাকা করে জরিমানা করা হয়। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথের নেতৃত্বে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় নারায়নগঞ্জ জেলার পাগলা স্টেশন কমান্ডার লেপ্ট্যান্ট কর্নেল আশমাদুল ইসলামসহ কোষ্টগার্ডের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের সার্টিফিকেট সহকারী শরীফ হোসইন খান জানান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথের নেতৃত্বে ধলেশ্বরী ব্রীজের উপর মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এসময় ১৮বস্তা কারেন্ট জালসহ একটি পিকআপ ভ্যান আটক করা হয়। উদ্ধারকৃত কারেনট জাল গুলো পরে উপজেলা পরিষদ মাঠে পুড়িয়ে ধবংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ