Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে সংঘর্ষে আহত ১০

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী সিটি গ্রুপ কারখানায় নিরাপত্তা কর্মীদের দুপক্ষের সংঘর্ষে অনন্ত ১০ জন আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাজিদুর রহমান, আল-আমিন, সাহিন মিয়া, মেহেদী হাসান, সবুজ মিয়া, রানা, রাকিবুলসহ ১০ জন।

প্রত্যক্ষদর্শী ও কারখানা সূত্র জানায়, রূপসী এলাকার সিটি গ্রুপ কারখানার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন প্রায় সাড়ে তিন শতাধিক সিকিউরিটি গার্ড। কারখানায় সিকিউরিটি গার্ডদের প্রধান হিসেবে দায়িত্বে রয়েছেন মাজিদুর রহমান।

অন্যান্য সিকিউরিটি গার্ড সদস্যদের অভিযোগ, মাজিদুর রহমান তার নিজ এলাকা রাজশাহী থেকে ৩০ থেকে ৩৫ জনকে সিকিউরিটি গার্ডের চাকরি দিয়েছেন। তার নিয়োজিত সিকিউরিটি গার্ডদের ওভারটাইমসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিলেও অন্যদের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করছেন। দুপুরে সুবিধা বঞ্চিত সিকিউরিটি গার্ড রানা ও রাকিবুল গিয়ে মাজিদুর রহমানের কাছে ওভারটাইমসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দাবি করেন। এতে ক্ষিপ্ত হয়ে মাজিদুর রহমানসহ তার নিয়োজিত লোকজন ওই দুইজনকে পিটিয়ে আহত করেন।

একপর্যায়ে সুবিধা বঞ্চিত সিকিউরিটি গার্ডদের সঙ্গে সিকিউরিটি প্রধানের নিয়োজিত লোকজনের সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে কারখানার ডিজিএম জাকির হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুবিধা বঞ্চিতদের প্রাপ্য প্রদানের আশ্বাস দেন।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) তানভির হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ