Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলা জমিয়তের উদ্যোগে মানববন্ধন

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ‘সন্ত্রাস নয়, শান্তি চাই শঙ্কা মুক্ত জীবন চাই’ এই স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেচ্ছীন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে শনিবার সকালে টাঙ্গাইল আলিয়া মাদরাসা’র সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও পরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলার ১২টি উপজেলা থেকে বিপুল সংখ্যক মাদরাসা শিক্ষক অংশ নেয়।
মানববন্ধন শেষে বক্তব্য রাখেন টাঙ্গাইল আলিয়া মাদরাসা’র পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আলমগীর খান মেনু, টাঙ্গাইল আলিয়া মাদরাসা’র অধ্যক্ষ ও জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মো. আবু সাঈদ প্রমুখ।
মানববন্ধনে অংশ নেয় গোপালপুর উপজেলা জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি ও গোপালপুর কামিল মাদরাসা’র অধ্যক্ষ মো, ফায়জুল আমিন, সখীপুর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ভূঞাপুর উপজেলা জমিয়তের সভাপতি আব্দুস সোবহান, ঘাটাইল উপজেলা জমিয়তের সভাপতি মো. জাহিদুল ইসলাম, বাসাইল উপজেলা জমিয়তের সভাপতি, মো. আবু হানিফ, মির্জাপুর উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মো, আব্দুল করিম, ধনবাড়ি উপজেলা জমিয়তের সভাপতি মো, আফজাল হোসেন, দেলদুয়ার উপজেলা জমিয়তের সভাপতি মো. এমদাত হোসেন, কালিহাতী উপজেলা জমিয়তের সভাপতি খন্দকার রকিবুল হোসেন , টাঙ্গাইল সদর উপজেলা জমিয়তের সভাপতি মো. রফিকুল ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দসহ মাদরাসা শিক্ষকবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশের মাটিতে জঙ্গিদের কোন ঠাই হবে না। এদেশের ধর্মপ্রাণ মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে তখন মাদরাসা শিক্ষক কর্মচারী ও ছাত্ররা জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ