Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামী-শ্বশুরের দেয়া আগুনে গৃহবধূর মৃত্যু

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে স্বামী ও শ্বশুরের দেয়া আগুনে লাকী (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বিষয়টি জানান।

তিনি বলেন, গতরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

গৃহবধূ লাকী মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি গ্রামের মো. আব্দুল মালেকের মেয়ে এবং গাজীপুরের জয়দেবপুরের ভাওয়াল মির্জাপুর এলাকার মো. রুবেল হোসেনের স্ত্রী।

গৃহবধূর বোন ময়নাসহ পরিবারের সদস্যরা বলেন, ১০ বছর আগে পারিবারিক ভাবে মো. রুবেল সঙ্গে লাকীর বিয়ে হয়। তাদের দু’টি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তার স্বামী বিভিন্ন কারণে নির্যাতন করে আসছিলো। আমাদের ধারণা রুবেল অন্য নারীর প্রতি আসক্ত।

শুক্রবার সকাল ১০টার দিকে রুবেল ও লাকীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় ক্ষিপ্ত হয়ে রুবেল তার বাবা শামসুল হক লাকীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে তিনি অগ্নিদগ্ধ হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতেই তার মৃত্যু হয়।

ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান এসআই।

এদিকে, জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার রেজাউল হাসান রেজা জানান, শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০ টার দিকে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বাড়িতে ঘরের দরজা বন্ধ করে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন লাকী।

নিহত লাকীর স্বামী রুবেল হোসেন ও তার শ্বশুর শামসুল হককে আটক করে পুলিশ।

এ ঘটনায় নিহত লাকীর বাবা আব্দুল মালেক বাদী হয়ে শনিবার সকালে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ