Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ নোয়াখালী উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল কালাম আজাদ (৩৩) নামে হত্যা মামলার এক আসামি গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় পুলিশের তিন সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৭ আগস্ট) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ জানায়, কোম্পানীগঞ্জের আলোচিত ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান হত্যা মামলা অন্যতম আসামি আবুল কালাম আজাদকে শুক্রবার রাতে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে কোম্পানিগঞ্জে নিয়ে আসা হয়। পরে তার দেওয়া তথ্যমতে শনিবার ভোরে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে বের হয়। পথে আজাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে আজাদ পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় গুলিবিদ্ধ হন তিনি। এছাড়া পুলিশের তিন সদস্য আহত হন।

গুলিবিদ্ধ আজাদকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ