Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানিক মিয়ার সহধর্মিণীর মৃত্যুবার্ষিকী পালিত

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের ইন্দুরকানী প্রতিবন্ধী বিদ্যালয়ে দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়ার সহধর্মীনী মাজেদা বেগমের ৩৪তম মৃত্যুবার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে বিদ্যালয়ের মিলনায়তনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দিলরুবা মিলন নাহারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ।
দৈনিক ইত্তেফাকের ইন্দুরকানী সংবাদদাতা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদুল ইসলাম শিমুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টি জেপির সদস্য সচিব মো. শাহীন হাওলাদার, পত্তাশী ইউনিয়ন জেপির সভাপতি এনামুল কবির, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আয়েশা সুলতানা প্রমুখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন বাটাজোড় আলিম মাদরাসার আরবি প্রভাষক মাওলানা মোস্তাইজ বিল্লাহ। এ ছাড়া দোয়ায় দৈনিক ইত্তেফাক পাবলিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের এমপি আনোয়ার হোসেন মঞ্জুর সুস্থতার সাথে দীর্ঘায়ু কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ