Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিরঝিলে ভেসে উঠলো হাত-পা বাঁধা যুবকের লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে লাশটি বেগুনবাড়ি ফুটওভার ব্রিজের ঝিলপাড়ে ভেসে থাকতে দেখে এলাকাবাসী। এরপর লাশটি উদ্ধার করা হয়। এসময় নিহত যুবকের হাত-পা বাঁধা ছিলো বলে জানায় পুলিশ।

হাতিরঝিল থানার এসআই কবির রায়হান জানান, এ ঘটনার পরপরই লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন তারা। নিহত যুবকের বয়স ২৬/২৭ হবে বলে ধারণা করা হচ্ছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত যুবকের কোন পরিচয় বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাতিরঝিলে এমন লাশ পাওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও কয়েক বার হাতিরঝিলের বিভিন্ন স্থান থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা জানান, রাত বাড়ার সঙ্গে সঙ্গে পুরো হাতিরঝিল এলাকা নীরব হয়ে যায়। এ সুযোগেই অপরাধীরা অপরাধ সংগঠিত করে পালিয়ে যায়।

যদিও রাত কিংবা দিনে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা টহল থাকলেও সুযোগ বুঝে এসব অপরাধ সংগঠিত করছে অপরাধীরা। এলাকাবাসীর দাবি, পুরো হাতিরঝিল জুড়ে নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি সিসি ক্যামেরা বৃদ্ধি করা গেলে কমে আসবে এ ধরণের অপরাধ।

এর আগে গত ১২ অক্টোবর মেরুল-বাড্ডা সংলগ্ন হাতিরঝিলের লেক থেকে হাত-পা বাঁধা আরও এক যুবকের লাশ উদ্ধার করেছিল পুলিশ। এছাড়াও ২০১৯ সালের ২১ সেপ্টেম্বর হাতিরঝিলের কুনিপাড়া এলাকার লেক থেকে একটি ও ২০১৫ সালের ১০ সেপ্টেম্বর অর্ধগলিত আরো একটি লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিরঝিল

৯ মার্চ, ২০২২
২৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ