Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১:৪৫ পিএম

চুয়াডাঙ্গায় স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু হয়েছে। গতিরোধক অতিক্রমের সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্বামী আলতাব হোসেনও আহত হয়েছেন। বুধবার রাতে চুয়াডাঙ্গা জেলা কারাগারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত উম্মে সালমা (৫০) নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। তিনি মেহেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির দর্শনা অফিসের বিলিং সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। স্বামী আলতাব হোসেনও একই অফিসের প্রকৌশলী।

মেহেরপুর পল্লীবিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক প্রকৌশলী নূর মোহাম্মদ জানান, চাকরির সুবাদে উম্মে সালমা ও আলতাব হোসেন চুয়াডাঙ্গায় বসবাস করেন। তারা চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে দর্শনা অফিসে যাতায়াত করতেন।

বুধবার রাত আটটার দিকে দর্শনা থেকে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় ফিরছিলেন। জেলা শহরের জেলখানার পাশে প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধক অতিক্রম করার সময় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন উম্মে সালমা। নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান আলতাব হোসেনও। এতে উম্মে সালমার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই উম্মে সালমা মারা যান।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ