Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১১:৪৫ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় চালককে হত্যা করে ব্যাটারী চালিত অটোরিকশা ছিনতাই করেছে দূবৃত্তরা। খবর পেয়ে পুলিশ চালকের লাশটি উদ্ধার করেছে।
বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কের পাশে একটি পরিত্যক্ত মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত মোফাজ্জল হোসেন (৩৮) নওগাঁ জেলার দামুরহাট থানার আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। সে আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার শাহাদাত হোসেনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দূবৃত্তরা তাকে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়েছে। তার মাথার পিছনে জখমের চিহ্ন রয়েছে। লোহার রড বা ভারী কোন বস্তুু দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের নিকটআত্মীয় ওসমান গনি জানান, প্রতিদিনের মত ভোর সাড়ে ৪ টার দিকে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে সকাল ৮টা দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে মোফাজ্জলের লাশ দেখতে পাই।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ