Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গিয়ে সিজার করলেন সিভিল সার্জন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ১০০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করতে গিয়ে প্রসূতি মায়ের প্রাণ বাঁচাতে নিজেই সিজার করলেন সিভিল সার্জন। গোপালগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদের নেতৃত্বে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একদল চিকিৎসক এই অপারেশন করেন।

সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ ইনকিলাবকে বলেন, হাসাপাতাল পরিদর্শনকালে টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের রত্মা খানম নামে এক নারীর জরুরি ভিত্তিতে অপারেশনের প্রয়োজন হয়। কিন্তু হাসপাতালে গাইনি বিশেষজ্ঞ ডাক্তার না থাকায় তিনি সার্জন নিজেই অপারেশন করেন। এ সময় উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দীন এনেস্থেসিওলজিস্ট এবং মেডিকেল অফিসার ডা. আবু নেওয়াজ, ডা. এস এম সাকিবুর রহমান এবং ডা. ইয়ার আলী মুন্সিকে সহকারী সার্জন হিসেবে সঙ্গে নিয়ে অপরেশন সম্পন্ন করেন। সিজার কাজে তাকে সহযোগিতা করার জন্য তিনি অন্যান্য চিকিৎসককে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্য কমপ্লেক্স

২৪ জানুয়ারি, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ