Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মো. হেদায়েত উল্লাহ এমটিবি’র বোর্ডের নির্বাহী পর্ষদের চেয়ারম্যান

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

এমটিবি’র উদ্যোক্তা পরিচালক এবং হেদায়েত উল্লাহ সিকিউরিটিজ লি.-এর চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) বোর্ডের নির্বাহী পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং এর তিনটি অঙ্গ প্রতিষ্ঠানের চেয়ারম্যান-এর দায়িত্বে ছিলেন। তাছাড়া তিনি এমটিবি’র ভাইস চেয়ারম্যান ও ইসি চেয়ারম্যান-এরও দায়িত্বে ছিলেন।

হেদায়েত উল্লাহ বর্তমানে এফবি ফুটওয়ার লিমিটেড ও ফুটবেড ফুটওয়ার লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক এবং এপেক্স ট্যান্যারী লিমিটেড ও এপেক্স প্রোপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড-এর পরিচালক পদে রয়েছেন। মো. হেদায়েত উল্লাহ ব্রিটিশ স্কুল অব লেদার টেকনোলজি, নর্থহ্যাম্পটন, ইউকে থেকে লেদার টেকনোলজির উপর স্নাতক ও ওয়েবস্টার বিশ্ববিদ্যালয়, রিজেন্টস্ কলেজ ইন্ লন্ডন, ইউকে থেকে ইন্টারন্যাশনাল বিজনেস-এর উপর স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমটিবি-চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ