Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে শিক্ষকদের বিক্ষোভ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

শিক্ষা জাতীয়করণ, শিক্ষক কর্মচারীদের চাকরির নিরাপত্তা এবং বিরাজমান শিক্ষা সঙ্কটের অবসানসহ বিভিন্ন দাবিতে বরিশাল নগরীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে শিক্ষক সমিতি আঞ্চলিক শাখা। শিক্ষক নেতৃবৃন্দ করোনা পরিস্থিতিতে বিদ্যালয়ের আর্থিক সঙ্কট বিবেচনা করে বোর্ডের সকল ধরনের ফি, বিসিসি ট্যাক্স কমানো, সরকার কর্তৃক এককালীন আর্থিক মঞ্জুরি প্রদান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের খামখেয়ালীপনা পরিহার করার বিধান প্রবর্তন, শিক্ষা প্রতিষ্ঠান থেকে আর্থিক অনিয়ম দূর করাসহ ৪ দফা দাবি জানান।
গতকাল নগরীর সদর রোডে শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন করেন। শিক্ষক সমিতি বরিশাল আঞ্চলিক শাখার সভাপতি প্রিন্সিপাল ফরিদুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক, প্রমুখ। পরে শিক্ষক সমাজ দাবি আদায়ের লক্ষ্যে নগরীতে একটি বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের দফতরে স্মারকলিপি প্রদান করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ