Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বামনায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বরগুনা জেলার নবাগত জেলা প্রশাসক হাবিবুর রহমান বামনা উপজেলার সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবীদ ও সুশিল সমাজের সাথে মতবিনিময় সভা করেন।
গতকাল মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকারের সভাপতিত্বে মতবিনিময়সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. সাইতুল ইসলাম লিটু, ভাইস চেয়ারম্যান মো. আলতাফ হোসেন হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. মনিরুজ্জামান, বামনা থানার ওসি মো. হাবিবুর রহমান, সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম সাব্বির ফেরদৌস তালুকদার, বুকাবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান সবুজ, ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, বামনা প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবীর আকন্দ দুলাল, সহ-সভাপতি মো. জাকির হোসাইন, ইত্তেফাক সংবাদদাতা মো. হাবিবুর রহমান, আইসিটি কর্মকর্তা মো. ইমরান হোসেন প্রমুখ। পরে প্রধান অতিথি জেলা প্রশাসক হাবিবুর রহমান অসহায় ও দুঃস্থদের মাঝ্যে কম্বল বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ