Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে সিলিন্ডার ভর্তি ট্রাক ছিনতাই, আহত ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৫:৫১ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়ন থেকে বিসমিল্লাহ্ এন্টারপ্রাইজের নামের একটি মিনি ট্রাক ছিনতাই হয়েছে। ৬/৭জনের সংঘবদ্ধ ওই ছিনতাইকারীদের হামলায় এক প্রহরী আহত হয়েছে।

সোমবার দিবাগত রাত ২টার দিকে রঞ্জনবিবি বাজার এলাকার মুজিব সড়কে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানটির পরিচালক রায়হানুল আমিন জানান, তিনি ওরিয়ন গ্যাস কোম্পানীর পরিবেশক। প্রতিদিনেরমত উনার মিনি ট্রাক আইকার-১০৭৫ গড়ফবষ, নোয়াখালী ড-১১০৫০০ এর চালক নূর নবী গাড়ীটি নিয়ে তার বাসার সামনে রঞ্জনবিবি বাজার এলাকার মুজিব সড়কে রাখেন। রাত ২টার দিকে ৬-৭জনের একদল ছিনতাইকারী বাসার প্রহরীকে মারধর করে হাত-পা বেঁধে রেখে গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায়। গাড়ীতে ১২, ১৫ ও ৩৫কেজি ওজনের গ্যাস ভর্তি ২৬০টি সিলিন্ডার ছিল। যার বাজার মূল্য প্রায় ৬লাখ টাকা। এছাড়াও গাড়ীটির মূল্য ১৫লাখ টাকা।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের লিখিত অভিযোগ দিতে বলেছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ