Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাউফলের তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি নিখোঁজ ১

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৫:০৬ পিএম

বাউফলের তেঁতুলিয়া নদীতে শনিবার গভীর রাতে ঢাকা-পায়রা বন্দরগামী এ্যাডভাঞ্চার-১১ নামের দোতালা লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার নৌকা ডুবে মনির হোসেন মৃধা (৩৩) নামের এক জেলে নিখোঁজ রয়েছে। তার বাবার নাম মৃত সত্তার মৃধা। বাড়ি কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামে।

জানা গেছে, শনিবার রাতে মনির, জসিম (২৫) ও রাসেল (২৭) নামের তিন জেলে তেঁতুলিয়া নদীর বাদামতলা নামক পয়েন্টে ইলিশ মাছ শিকারের জন্য জাল ফেলেন। রাত পৌনে ১টার দিকে ঢাকা সদর ঘাট থেকে পটুয়াখালীর পায়রা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসা এ্যাডভাঞ্চার-১১ নামের একটি দোতালা লঞ্চ ওই জেলে নৌকায় ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় জসিম ও রাসেল সাতরে তীরে উঠতে সক্ষম হলেও মনিরের কোন খোঁজ মেলেনি। নিখোঁজ মনির এক ছেলে ও এক মেয়ের জনক।

নিখোঁজ মনিরের স্ত্রী রুবিনা বেগম জানান, তার স্বামী শনিবার রাতে বাড়ি থেকে জাল ফেলতে তেঁতুলিয়া নদীতে যান। ওই দিন দিবাগত ভোর রাতে খবর পান লঞ্চের ধাক্কায় তার স্বামীর নৌকা ডুবে গেছে। এরপর পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তার কোন হদিস পাননি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ মনিরের কোন সন্ধান পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ