Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উখিয়ার কোটবাজারে ডেকোরেটর কর্মীকে গলা কেটে হত্যা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ২:২৬ পিএম | আপডেট : ২:৫৫ পিএম, ১০ জানুয়ারি, ২০২১

উখিয়ায় মোহাম্মদ ফোরকান প্রকাশ কালু (১৪) নামে এক কিশোরকে গলা কেটে হত্যা করেছে অপর এক কিশোর। তবে সে রোহিঙ্গা কিশোর আয়াছ।
রোববার (১০ ডিসেম্বর) দুপুর পৌনে ১২ টার দিকে উখিয়ার কোটবাজারের ডেকোরেশনের দোকান থেকে এ কিশোরের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কালু রত্নপালং নিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমদের ছেলে। সে দীর্ঘদিন ধরে স্থানীয় শাহ আলমের ডেকোরেটার দোকানে কাজ করে আসছিল।

দোকান মালিক শাহ আলম বলেন, আয়াছকে আমি ছিনি না। তাকে কালুই কাজ করার জন্য এনেছে। শনিবার রাত ১২ টার দিকে তাদের দোকানে রেখে গেছি আমি। সকালে এসে কালুর মরদেহ দেখতে পাই। আয়াছ সে থেকে পলাতক রয়েছে।

নিহত কালুর বাবা বশির আহমদ বলেন, কে বা কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি এখনো জানি না। সকালে শুনতে পাই আমার ছেলে গলাকাটা অবস্থায় পড়ে আছে। এখন আমি ছেলে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার চাই।

বিষয়টি নিশ্চিত করেন, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গাজী সালাউদ্দিন। তিনি বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

এছাড়াও পুলিশের বিশেষ ইউনিট সিআইডির একটি দল ঘটনাস্থলের পথে রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ