Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে দুই পক্ষের সংঘর্ষ: নিহত ১

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের বিশ্বনাথে পল্লী এলাকায় মাটি কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে জহুর আলী (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।নিহত জহুর আলী ওই গ্রামের মৃত মনোহর আলীর ছেলে।সোমবার সকালে উপজেলার খাজাঞ্জি ইউনিয়নের বাওনপুর গ্রামের আয়াছ আলী ও মাস্টার আবদুল মতিন পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, একটি সরকারি খাস জমি থেকে মাটি কাটাকে কেন্দ্র করে সকালে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধ ঘণ্টাব্যাপী সংঘর্ষে চলে।এতে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আয়াস আলী পক্ষের জহুর আলী গুরুত্বর আহত হন। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সংঘর্ষে আহতদের মধ্যে হারিছ আলী, গিয়াস উদ্দিন, কামাল আহমদ, আমির আলী, কবির আহমদ, স্বপন আহমদ, লিয়াকত আলী, মজর আলী, সাহেল আহমদ, কুতুব উদ্দিন, রাজু মিয়া, ফয়জুল মিয়াকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ