Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে শ্রমিককে কুপিয়ে হত্যা

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাতের আধারে রাজু মিয়া (৩০) নামের এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুক কানুপুর ইউনিয়নের নয়াপাড়া এলাকায়।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-রংপুর মহাসড়ক প্রশস্তকরণ কাজ করতেন রাজু মিয়া। প্রতিদিনের ন্যায় কাজ শেষে গত শুক্রবার সন্ধ্যায় সে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন তার মোবাইলে কল করলেও রিসিভ হয়নি। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
স্থানীয় লোকজন গতকাল শনিবার সকালে নয়াপাড়া ব্রিজের নিচে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। এসময় পুলিশ সেখান থেকে নিহতের ব্যবহৃত বাইসাইলেটি উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়। নিহত রাজু মিয়া উপজেলা তালুক কানুপুর ইউনিয়নের মোজাম্মেল ওরফে বাদশা মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্ব শত্রুতার কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ