Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জাপা নেতাকে উদ্ধারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

লোহাগড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নিখোঁজ জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেনকে ৪৮ ঘণ্টার মধ্যে উদ্ধারের দাবি জানিয়েছেন উপজেলা জাপা নেতৃবৃন্দ।
নিখোঁজের ১১ দিনেও উদ্ধার না হওয়ার প্রতিবাদে ও দ্রæত উদ্ধারের দাবিতে গতকাল শনিবার সকালে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বটতলী মোটর স্টেশনে মানববন্ধনে এ দাবি জানান।
লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ মোহাম্মদ ছালেমের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক পার্টির সভাপতি মোহাম্মদ বাদশা। এ সময় বক্তব্য রাখেন, লায়লা-হাকিম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেলিম উদ্দিন, যুগ্ম আহবায়ক মো. বাদশা, ডা. মোহাম্মদ আসিফ, নিখোঁজ আনোয়ারের ছোট ভাই মো. শিমুল ও সাইফুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা ব্যবসায়ী ও জাপা নেতা আনোয়ার হোসেন নিখোঁজ হওয়ার ১১ দিন অতিবাহিত হলেও উদ্ধার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন ও আগামী ৪৮ ঘণ্টার মধ্যে উদ্ধার না হলে কঠোর আন্দোলনের কর্মসূচির ঘোষণা করা হবে বলে জানান।
জানা যায়, লোহাগাড়ার গবাদি পশু ব্যবসায়ী ও উপজেলা জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন গত ৩০ ডিসেম্বর রাতে দরবেশহাট থেকে বটতলী সদরের ভাড়া বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। তিনি বিগত লোহাগাড়া সদরের ইউপি নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, নিখোঁজ আনোয়ারকে উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ