Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে ফেনসিডিলসহ কথিত সাংবাদিক আটক

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাটে ফেনসিডিলসহ হারুনুর রশীদ টুটুল নামে এক কথিত সাংবাদিককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল শনিবার পাঁচবিবি উপজেলার বেড়াখাই এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক হারুনুর রশীদ টুটুল বগুড়ার সদর উপজেলার মালগ্রাম এলাকার আবু তাহেরের ছেলে। জয়পুরহাটের গোয়েন্দা পুলিশের পরির্দশক শাহেদ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক হারুনুর রশীদ টুটুল বিডি টু নিউজ ও জেটিভিসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক বলে দাবি করে আসছেন।
জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম বলেন, অবৈধ মাদকদ্রব্যের ব্যাপারে জেলা পুলিশ জিরো ট্রলারেন্স রয়েছে। ফলে জেলায় মাদক সেবন ও বেচা-কিনা অনেক কমে এসেছে। পুলিশি তৎপরতায় শনিবার সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচার করছে এক সাংবাদিক এমন সংবাদের ভিত্তিতে বেড়াখাই এলাকায় অভিযান চালিয়ে তার সঙ্গে ব্যাগ থেকে ৮০ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হলে তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন। অপর দিকে পাঁচবিবি থানা পুলিশ এক অভিযান চালিয়ের উপজেলার উচনা ও শহর এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ ৪৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ