Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৩:২১ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিম নগর নয়াবাজার এলাকায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক সুমন মিয়া (২২) খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক দুলাভাই হাবিবুল্লাহকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২ টায়।

পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। নিহত সুমনের ছোট ভাই রুবেল ওরফে কাজল জানায়, দুলাভাইয়ের সাথে তর্কাতর্কির এক পর্যায়ে সুমনকে ছুরি দিয়ে আঘাত করে ।

রক্তাক্ত অবস্থায় সুমনকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আনার পর চিকিৎসক জিএম মোস্তফা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, হাবিবুল্লাহ ইট বালু টানার কাজ করেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে শিশু সন্তানের জন্য দুধ কেনা নিয়ে শ্যালক সুমনের সাথে দুলাভাই হাবিবুল্লাহর ঝগড়া হয়। এক পর্যায়ে দুলাভাই হাবিবুল্লাহ তার শ্যালক সুমনের বুকে ছুরিকাঘাত করেন। পরে স্বজনরা তাকে আশংকাজনক অবস্থায় সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে বারোটার দিকে তারা হাসপাতালে পৌঁছলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালটির মর্গে প্রেরণ করে। এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই হাবিবুল্লাহকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ