Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

একযোগে বদলি, একযোগে দায়িত্ব পেলেন এসএমপির ৬ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৭:৩২ পিএম

একযোগে বদলি করা হলো সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আওতাধীন ছয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। সেইসাথে নতুন নিয়োগ পেয়েছেন ৬ থানায় ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি)। দায়িত্বপ্রাপ্ত নতুন ছয় ওসি হলেন- কোতোয়ালী থানায় এস এম আবু ফরহাদ, দক্ষিণ সুরমায় মনিরুল ইসলাম, শাহপরানে সৈয়দ আনিসুর রহমান, জালালাবাদে নাজমুল হুদা খান, বিমানবন্দরে খান মুহাম্মদ মাইনুল জাকির এবং মোগলাবাজারে মো. শামসুদ্দোহা।

এর আগে কোতোয়ালী থানায় মোহাম্মদ সেলিম মিঞা, দক্ষিণ সুরমায় আক্তার হোসেন, শাহপরানে আব্দুল কাইয়ুম, জালালাবাদে অকিল উদ্দিন আহমদ, বিমানবন্দরে শাহাদাত হোসেন এবং মোগলাবাজার থানায় সাহাবুল ইসলাম দায়িত্বে ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের বুধবার সন্ধ্যায় বলেন, ‘পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপির ছয়টি থানার ওসিদের গেল সপ্তাহে অন্যত্র বদলি করা হয়। এ ছয় থানায় নতুন হিসেবে আরও ছয়জনকে প্রদান করা হয়েছে দায়িত্ব ।’ তিনি জানান, নতুন যে ছয়জন ছয় থানায় ওসির দায়িত্ব পেয়েছেন, তারা প্রথমে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে এসএমপিতে যোগদান করেন। এরপর ছয় থানায় পদায়ন করা হয় তাদেরকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ