Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ১১নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আনিছুর রহমান আনিছের বাড়িতে রাতের আধারে দুর্বৃত্তদের অগ্নি সংযোগ ও ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে তার নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে আনিছুর রহমান আনিছ বলেন, কাউন্সিলর পদে প্রার্থীতা ঘোষণা করার পর বর্তমান কাউন্সিলর মেহেদী হাসান আলীম ও সাবেক কাউন্সিলর সালাউদ্দিন হায়দার বিভিন্নভাবে হুমকি দিয়ে আমাকে নির্বাচন থেকে সরে যেতে বলেন। আমার জনপ্রিয়তা দেখে তারা আমার কর্মীদেরও নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। নির্বাচন থেকে সড়ে না দাড়ানোয় গত ২৭ ডিসেম্বর রাতে তারা আমার নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ ও ভাঙচুর করে।
এ বিষয়ে সদর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। এ ছাড়াও নির্বাচন কর্মকর্তার নিকট মৌখিক অভিযোগ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ