Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগঞ্জে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৫:৪২ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত মো. রকি পন্ডিত (৩৫) নামের এক যুবকের(৫ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

৪ জানুয়ারি রাত ৩ টায় দরবেশপুর ইউনিয়নের আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

রকি দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত ইউসুফ পন্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।

পুলিশ জানায়, ঘটনার সময় মোটরসাইকেলযোগে রকি বাড়ির দিকে যাচ্ছিলো। এসময় আলিপুর বাজারের পূর্ব মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রকির মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়৷ অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন তাকে ঢাকা মেডেকেল কলেজ পাঠায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রকি মারা গেছে। দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপ চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ