Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিকদের সাথে এসপির মতবিনিময়

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

মাগুরার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম গতকাল সোমবার সকালে তার সম্মেলন কক্ষে মাগুরা জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মো ইব্রাহীম, সহকারি পুলিশ সুপার আবির শুভ্র, মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন। পুলিশ সপার তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে মাদক, জঙ্গী তৎপরতা রোধের পাশাপাশি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সাহায্য প্রয়োজন। মাগুরার মানুষের কল্যাণে সরকার তাকে নিয়োগ করেছেন। এ গুরু দ্বায়িত্ব পালনে তিনি নিজেকে সর্বাত্বক নিয়োজিত রাখার কথা উল্লেখ করে সাংবাদিকদের গঠণমূলক সমালোচনা এবং নিরপেক্ষ সংবাদ প্রকাশের উপর জোর দেন।
সভায় সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, অধ্যাপক সাইদুর রহমান, এম এ হাকিম। অলোক বোস, শফিকুল ইসলাম শফিক, শরীফ তেহরান টুটুল, অ্যাড. মোখলেসুর রহমান, রূপক আইস, রাশেদ খান, আশিক রহমান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ