Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মহিলা দল নেত্রীর সংবাদ সম্মেলন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা সদরে তার রাজনৈতিক কার্যালয় আড়াইহাজার আশিক সুপার মার্কেটে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।
সাংবাদিক সম্মেলনে পারভিন আক্তার লিখিত বক্তেব্যে বলেন, সময়ের প্রয়োজনে আমি তৃনমূল নেতাকর্মী ও জনগনের দাবির প্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ-২ আসন আড়াইহাজার উপজেলা হতে সংসদ সদস্য প্রার্থী হিসাবে আনুষ্ঠানিকভাবে আমর নাম ঘোষণা করলাম। আমি বিএনপি রাজনৈতিতে সক্রিয় অংশ গ্রহণের কারনে বিগত ১/১১ সরকার এবং বর্তমান আ.লীগ সরকারের মিথ্যা মামলা-হামলা, জেল-জুলুমে আমি এবং আমার পরিবারের অর্থনৈকিভাবে ক্ষতিগ্রস্ত হয়। বিএনপি মনোনীত ২ বার মেয়র এবং একবার উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে প্রশাসন কর্তৃক ভোট কেন্দ্র দখল না করলে সবগুলো নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়লাভ করতাম।
পারভিন আক্তার আরো বলেন, ইতোপূর্বে যারা বিএনপির পক্ষ থেকে জাতীয় সংসদ নির্বাচন করেছেন ও করতে চান তারা সকলে ঢাকায় অবস্থান করেন, নেতাকর্মী ও জনগনের বিপদে আপদে তাদেরকে পাশে পাওয়া যায় না এবং তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন না।
এই সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ মিয়া, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ দলীয় নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ