Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণ মামালার আসামি রাসেল গাজী (২৫) নামে এক যুবককে গত রোববার রাতে গ্রেফতার করেছে পুলিশ। বাদল গাজী উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের করিম গাজীর ছেলে।
থানা সূত্রে জানা যায়, গত বছরের ২৬ এপ্রিলে সাত মাসের অন্তঃসত্ত্বা ওই যুবতী (১৯) রুবেল ও আসাদুলসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় একটি মামলা করে। থানা পুলিশ রুবেল ও আসাদুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এদিকে ওই যুবতী সন্তান প্রসব করলে আদালতের নির্দেশে সিআইডি পুলিশ নবজাতক কন্যা সন্তান, ভিকটিম ও আসামিদ্বয়ের ডিএনএ পরীক্ষা করলে তাদের মিল খুঁজে পায়নি। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে ওই যুবতী চাচাতো ভগ্নিপতি রাসেল গাজীর নাম বলে। গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা ঘোষের টিকিকাটা এলাকা থেকে তাকে পুলিশ তাকে গ্রেফতার করে। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত বাদল গাজীকে গতকাল সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ