Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চান্দেরগাড়ি উল্টে ২ চা শ্রমিক নিহত

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার দুর্গম তিনগইজ্জা পাড়ায় চান্দের গাড়ি উল্টে দুই চা শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১৫ জন।আজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- অঞ্জনা ত্রিপুরা (১৫) ও কমলাপতি ত্রিপুরা (৫৫)। আহতরা হলেন- ফুল মালা ত্রিপুরা (১৫), মালা ত্রিপুরা (২৫), শান্তু ত্রিপুরা (৩৫), শোভা রাণী ত্রিপুরা (১৫), কিরণ মালা ত্রিপুরা (৩০), পুলিন্দ্র ত্রিপুরা (১৫), অমল চন্দ্র ত্রিপুরা (১৫), চন্দ্রা রাণী ত্রিপুরা (১৪), সুরু কুমার ত্রিপুরা (৩০), খিরন্দ্রী ত্রিপুরা (৪০), কুলিন্দা ত্রিপুরা (৩৫), মনিবালা ত্রিপুরা (১৫), পুতলি ত্রিপুরা (১৬), মহালক্ষ্মী ত্রিপুরা (৩০) ও জোছনা ত্রিপুরা (১৭)।
এদের মধ্যে সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সকালে একটি চান্দের গাড়িতে করে মানিকছড়ির সাধুপাড়া যাচ্ছিলেন চা বাগানের বেশ কয়েকজন শ্রমিক। পথে তিনগইজ্জা পাড়ায় একটি টিলায় ওঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাশের গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।এসময় আহত হন আরো ১৫ জন।
খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু ম্রাগ্য মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যুথিকা সরকার, মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রকিবসহ প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান।
ইউএনও যুথিকা সরকার জানান, কর্মস্থলে শ্রমিকদের আনা-নেওয়ার বিষয়ে চা-বাগান মালিকপক্ষের কোনো ত্রুটি ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
মানিকছড়ি থানার ওসি মো. আবদুর রকিব জানান, নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ