Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা :নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভান্ডাবো এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় মারুফ মিয়া (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে এক যুবককে আটক করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত মারুফ ওই এলাকার ওমর আলীর ছেলে। সে স্থানীয় ভুলতা স্কুল অ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।
ভুলতা পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, দুপুরে ভান্ডাবো এলাকার একটি ঘরে মারুফের হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, মারুফকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।
এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জাহাঙ্গীর মিয়া (২০) নামে এক যুবককে আটক করা হয়েছে। আটক জাহাঙ্গীর নওগাঁ জেলার মান্দা থানার বরদঘাটা এলাকার মোসলেম মিয়ার ছেলে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ