Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যাংক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ট্রাক বুকিং কাউন্টারের সামনে আল্লারদান হোটেলের পাশে আরিফের বাড়ির ভাড়াটিয়া গ্রামীণ ব্যাংক দৌলতদিয়াঘাট শাখার কর্মকর্তা হুমায়ূন কবির মিল্টনের স্ত্রীর লাশ ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার দিনগত রাত সাড়ে ৯টায় দিকে তার ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত শিশির আক্তার কলি (২৫) ঝিনাইদহ শৈলকুপা কুলচারা গ্রামের রেজাউল করিমের মেয়ে। মিল্টনের বাড়ি ও কলির বাড়ি একই এলাকায়।
স্থানীয়রা বলেন, ঘটনার দিন সন্ধ্যার একটু আগে কলি ছাড়া বাড়িতে কেউ ছিল না। সে সময় ভাড়াটিয়া রুমের চাবি নিতে তাকে অনেক ডাকাডাকি করে। পরে কোনো শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে দেখা যায় সিলিং ফ্যানের সাথে কলির নিথুর লাশ ঝুলছে। খবর পেয়ে গোয়ালন্দঘাট থানা পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
গোয়ালন্দঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবী বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা। তবে বিস্তারিত ময়নাতদন্তের পরে বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ