Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় ৩ দিনব্যাপি হেল্থ ক্যাম্পের উদ্বোধন করলেন মহিলা ও শিশু মন্ত্রনালয়ের সচিব কাজী রওশন আক্তার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৬:৪৬ পিএম

মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের ভাতা প্রাপ্ত পৌরসভার ৯টি ওয়ার্ডের ১ হাজার ৫০০ উপকারভোগীদের জন্য ৩দিন ব্যাপি হেল্থ ক্যাম্প শুরু হয়েছে। রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্যাম্পের উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কাজী রওশন আক্তার। জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আফাজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুলিয়া সুকায়না, জেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আওয়াল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় মাগুরা পৌরসভায় ২০১৯-২০২০ অর্থ বছরে ভাতাপ্রাপ্ত উপকারভোগীদের জন্য ৩ দিন ব্যাপি এ হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। ৩ দিন ব্যাপি এ ক্যাম্পে প্রায় ১৫ নারী ও শিশুকে বিভিন্ন রোগের চিকিৎসাসহ ব্যবস্থা পত্র প্রদান করছেন মাগুরা সদর হাসপাতালের ডাক্তার অন্তরা বিশ্বাস ও ডাক্তার সামান্ত আমিন। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ ক্যাম্পের আয়োজন করে। আগামী ৫ জানুয়ারী পর্যন্ত এ হেল্থ ক্যাম্প চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ