Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৫:৫১ পিএম

ঝালকাঠিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় সিরাজুল ইসলাম সিরাজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে উপজেলার শেখেরহাট ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাগানে ধর্ষণের এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সিরাজকে আটক করে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, কিশোরীকে কম্বল দেওয়ার কথা বলে শেখেরহাট ইউনিয়ন পরিষদ এলাকায় নিয়ে যায় সিরাজ। এ সময় পাশের একটি বাঁশ বাগানে তাকে ধর্ষণ করে ওই যুবক। কিশোরীর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় ঝালকাঠি থানায় মামলা দায়ের করা হলে পুলিশ রাতেই শেখেরহাট এলাকা থেকে সিরাজকে আটক করে। কিশোরীকে সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আটককৃত সিরাজ সদর উপজেলার রাজপাশা গ্রামের মোসলেম আলী হাওলাদারের ছেলে।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, ভিকটিমকে উদ্ধার করে পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

Show all comments
  • Mojibur Rahman ৩ জানুয়ারি, ২০২১, ৬:১৬ পিএম says : 0
    No need punishment cut his penice with two eggs and make one hole at that point
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ