Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেছারাবাদে দুর্ধর্ষ চুরিতে ব্যবসায়ীদের মিছিল

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:১৮ পিএম

নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি বাজারে দুর্ধর্ষ চুরি হয়েছে। শনিবার আনুমানিক গভীর রাতে দক্ষিণ জগন্নাথকাঠি বাজারের স্বরূপকাঠি ব্যাগ হাউজ নামক দোকানে এ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা দোকানের তালা ভেঙ্গে নগদ দেড় হাজার টাকাসহ দোকানের মূল্যবান অনেক প্রসাধনী সামগ্রী নিয়ে গেছে।

এদিকে বাজারে চুরির ঘটনায় ব্যবসায়ীরা উত্তেজিত হয়ে প্রতিবাদ মিছিল করেছে। প্রতিবাদ মিছিলকারীদের দাবী বাজার কমিটির অব্যবস্থাপনায় দক্ষিণ জগন্নাথকাঠি বন্দরে প্রায়ই চুরির ঘটনা ঘটছে। তাছাড়া, কয়েক বছর পর্যন্ত বাজারে কোন কমিটি নেই। ভারপ্রাপ্ত দায়িত্ব দিয়ে কমিটির কার্যভার চলছে।

দোকানের মালিক পবিত্র বলেন, শনিবার রাত দশটার পর প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে তিনি বাড়ী যান। রোববার সকালে এসে দোকানের তালা ভাঙ্গা দেখে সাথে সাথে দোকানে প্রবেশ করেন। দোকানে প্রবেশ করে দেখতে পান, দোকানে মালামাল রাখার অনেক সেলফ শূন্য রয়েছে। এসময় দোকানের ক্যাশ বাক্সে রাখা হাজার দেড়েক টাকাও চোরেরা নিয়ে গেছে বলে দোকান মালিক পবিত্র দাবি করেন।

বাজার কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সালাম সিকদার জানান, বাজারের চুরির ঘটনা শুনে ব্যবসায়িরা কিছু সময় দোকান বন্ধ রেখেছিল। বিষয়টি দেখা হচ্ছে।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ(ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, চুরির ঘটনা শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ