Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের কার্যক্রম উদ্বোধন

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

চাঁদপুরের মতলব উত্তরে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের ২০২১ সেচ মৌসুমের সেচ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার উদামদী পাম্প হাউসে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে সেচ উদ্বোধন করেন মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার। উদ্বোধনী অনুষ্ঠানে মেঘনা-ধনাগোদা পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুসের সভাপতিত্বে এবং ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের যান্ত্রিক বিভাগের নির্বাহী প্রকৌশলী রুহুল আমিন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা আতিকুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, আ.লীগ নেতা ও পানি ব্যবস্থাপনা দলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সরকার, নাউরী পানি ব্যবস্থাপনা দলের সভাপতি ও উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, পাউবোর কর্মকর্তা মো. সালাউদ্দিন ও জহিরুল হক প্রমুখ।
প্রধান অতিথি মামুন হাওলাদার বলেন, শেখ হাসিনা একজন উন্নয়নের নেত্রী। শেখ হাসিনা দশ বছরে যে হারে উন্নয়ন করেছেন তার অধিকাংশ উন্নয়ন দেশের গরিব মেহনতী মানুষের জন্য করেছেন। গ্রামের হতদরিদ্র বয়স্ক, বিধবা থেকে শুরু করে কৃষকের উন্নয়নে সরকার বদ্ধপরিকর ছিল বলেই আজ গ্রামের প্রতিটি পথে প্রান্তরে উন্নয়নের মহারথী চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ