Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল ইসলাহ কাতার আল ওয়াকরাহ্ শাখার কাউন্সিল সম্পন্ন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৬:১৫ পিএম

হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)- এর প্রতিষ্ঠিত গণমানুষের সংগঠন আনজুমানে আল ইসলাহ্ কাতার আল ওয়াকরাহ্ শাখার ২০২১-২০২২ সেশনের কাউন্সিল অধিবেশন গতকাল (শুক্রবার) সন্ধ্যা ৮টায় কাতার আল ওয়াকরাহ্ একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। মো: জয়নাল আবেদীন পাশার সভাপতিত্বে ও মোঃ সেলিম খানের কুরআন তেলাওয়াতের মাধ্যমে, কাউন্সিলে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন,আল ইসলাহ্ কাতার কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি হাফিজ তুতিউর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মো:আবু বকর, অর্থ সম্পাদক হা: সিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন,কেন্দ্রীয় সহ সভাপতি হারুনুর রশিদ,হাঃ আব্দুল জব্বার অর্থ সম্পাদক, মোঃ আব্দুস সালাম,কাতার মহানগর আল ইসলাহ সভাপতি মাওলানা আমিনুর রহমান আফসর, সাধারণ সম্পাদক মোঃ বদরুল আমিন, আলকুর শাখার সভাপতি মোঃ লুৎফুর রহমান, সানাইয়া শাখার সহ সভাপতি জাহিদুর রহমান, আলকুর শাখার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মোঃ জয়নাল আবেদীন পাশা'কে সভাপতি, মোঃ জয়নাল আবেদীন'কে সাধারণ সম্পাদক ও মোঃ হাবিবুর রহমান হাবিব কে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হলেন- উপদেষ্টা মোঃ ফারুক মিয়া, মোঃ আলকাছ আলী, জলিল আহমদ সহ-সভাপতি: ছামিরুজ্জামান সমরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুম আহমদ যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, মোঃ ফয়েজ আলী, প্রচার সম্পাদক মোঃ আবেদ আলী, যুগ্ম প্রচার সম্পাদক সাহাবুদ্দিন, অর্থ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, প্রবাসীকল্যাণ সম্পাদক, মোঃ শরীফ আহমদ, যুগ্ম প্রবাসীকল্যাণ সম্পাদক খালেদ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক সেলিম খান, যুগ্ম প্রশিক্ষণ সম্পাদক সলিম উদ্দিন, অফিস সম্পাদক সালেহ আহমদ যুগ্ম অফিস সম্পাদক, নাসির উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক সায়েল আহমদ, যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক রুবেল আহমদ, সদস্য আহাদ মিয়া, আব্দুল করিম, আফতাব উদ্দিন, মিসবাহ উদ্দিন, আব্দুল কাইয়ুম প্রমুখ। পরিশেষে মিলাদ শরিফ ও দো'য়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ