Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নববর্ষে রাজনীতিতে ইতিবাচক ধারা ফিরবে

ভিডিও কনফারেন্সে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ইংরেজি নতুন বছরে দেশের রাজনীতিতে নেতিবাচক ধারার পরিবর্তে ইতিবাচক ধারা ফিরে এসে বাংলাদেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকরোনা মহামারিতে থমকে যাওয়া বিশ্ব নতুন বছরে করোনা থেকে মুক্তি পাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া ব্রিফিংয়ে ওবায়দুল কাদের দেশবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশের রাজনীতিতে নেতিবাচক ধারার পরিবর্তে ইতিবাচক ধারা ফিরে এসে নতুন বছরের নতুন আশার মালা গেঁথে এগিয়ে যাবে সমৃদ্ধ বাংলাদেশ।

তিনি বলেন, করোনা মহামারিতে থমকে যাওয়া পুরো বিশ্ব নতুন বছরে করোনামুক্তির মাধ্যমে নতুন জীবনের রূপ পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যক্তি, সমাজ এবং রাষ্ট্রীয় জীবনে প্রস্ফুটিত হবে সম্ভাবনার নতুন কলি। নতুন বছরে করোনাজনিত নানা খাতের সংকট কাটিয়ে এক উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ এগিয়ে যাবে সম্ভাবনার নব দিগন্তে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও কনফারেন্সে ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ