Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরার পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ জহিরুল ইসলামের যোগদান, খান মুহাম্মদ রেজোয়ানের বিদায়

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৯:৫২ পিএম

দুই বছর ৯ মাস দায়িত্ব পালন শেষে খান মুহাম্মদ রেজোয়ান (পিপিএম) পুলিশ সুপার, মাগুরা বৃহম্পতিবার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, এর কাছে আনুষ্ঠানিকভাবে মাগুরা জেলা পুলিশের দায়িত্বভার অর্পন করেন। নবাগত পুলিশ সুপার পুলিশ হেড কোয়ার্টার থেকে মাগুরায় যোগদান করলেন। তিনি চাঁদপুর জেলার মতলব উপজেলার বাসিন্দা।

এদিকে খান মুহাম্মদ রেজোয়ান (পিপিএম) এর বিদায় উপলক্ষে রাজসিক আয়োজন করে মাগুরা জেলা পুলিশ। নবাগত এবং বিদায়ী পুলিশ সুপারকে গার্ড অব অনার প্রদান করে জেলা পুলিশের সুসজ্জিত একটি চৌকস দল। বাংলাদেশ পুলিশের চিরায়ত নিয়ম অনুযায়ী বিদায়ী পুলিশ সুপারকে বহনকারী ফুলে ফুলে সুশোভিত গাড়ির সামনে রশি টেনে পুলিশ সুপারের কার্যালয় হতে গেইট পর্যন্ত পৌঁছে দেয় জেলা পুলিশের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ কামরুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ),মাগুরা; জনাব মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর); জনাব আবির সিদ্দিকী শুভ্র, সিনিঃ সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল); বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ সহ জেলার অন্যান্য সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ