Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের সকল থানাকে জনবান্ধব করতে চাই - নবাগত এসপি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০, ৪:৫৯ পিএম

কুড়িগ্রামে কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত পুলিশসুপার সৈয়দা জান্নাত আরার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার কুড়িগ্রাম সৈয়দা জান্নাত আরার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার,প্রশাসন মোঃ রুহুল আমিন,অতিরিক্ত পুলিশ সুপার আল মাহমুদ হাসান,অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল দও,অফিসার ইনচার্জ কুড়িগ্রাম সদর থানা খাঁন মোঃ শাহরিয়ার ,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এ্যাড ঃ আহসান হাবিব নিল,সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব,সিনিয়র সাংবাদিক মমিনুল হক মঞ্জু,দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক সানালাল বকসী,সহঃ অধ্যাপক শফিকুল ইসলাম বেবু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এ সময় পুলিশ সুপার কুড়িগ্রাম বলেন, যেহেতু মানুষ সমস্যায় পড়লে প্রথমে থানায় ছুটে যায় এ জন্য কুড়িগ্রামের সকল থানাগুলোকে জনবান্ধব করতে কাজ করবেন তিনি।কেউ যদি থানায় মামলা করতে না পারে তাহলে তার কাছে সাহায্য নিতে পারবে যে কেউ।
সাংবাদিকদের তিনি পুলিশের খারাপ কাজের সমালোচনার পাশাপাশি ভাল কাজগুলোর প্রশংসা করা সহ সকলের সহযোগিতা কামনা করেন।

 



 

Show all comments
  • Md. Shah Jahan (Jahan_ ৩১ ডিসেম্বর, ২০২০, ৫:১৪ পিএম says : 0
    Congratulations to new SP
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ