Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে মেয়র ও সাধারণ কাউন্সিলর পদে ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৬:৪৬ পিএম | আপডেট : ৭:০০ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২০

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মেয়র সাধারণ কাউন্সিলরসহ মোট পাঁচজন প্রার্থী তাদের মনোনয়ননপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এদের মধ্যে মেয়র পদে একজন এবং সাধারণ কাউন্সিলর পদে চারজন রয়েছেন।
সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এস. এম. ওবায়দুর রহমান।
আর সাধারণ কাউন্সিলর পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তা হলেন সৈয়দপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে মির্জা শওকত আকবর রওশন, ৬ নং ওয়ার্ডে মো. আলাউদ্দিন, ১০ নম্বর ওয়ার্ডে মো. আব্দুস সাহিদ এবং ১৩ নম্বর ওয়ার্ডে মো. শাহাজাদা।
আজ মনোনয়নপত্র প্রত্যাহারের পর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে সর্বমোট ১১৪ জন বৈধ প্রার্থী থাকল। এর মধ্যে মেয়র পদে ৫জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১জন প্রার্থী রয়েছেন। সৈয়দপুর পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আগামীকাল বুধবার (৩০ ডিসেম্বর) নির্বাচনের বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ প্রদান করা হবে।
প্রসঙ্গত, নীলফামারী জেলার ক শ্রেণির সৈয়দপুর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুযারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠিতব্য এ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহন করা হবে। এবারে নির্বাচনে সৈয়দপুর পৌরসভায় মোট ভোটারের সংখ্যা রয়েছে ৯৯ হাজার ১৮৮জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ