Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে ২ হাজার ৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করলেন ইউএনও

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৪:০৬ পিএম

কাপ্তাইয়ে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার(২৯ ডিসেম্বর) দুপুর আড়াই টায় রেশম বাগান সংলগ্ন ডোবা শ্রেনীর পরিত্যক্ত জায়গায় এই চোলাই মদ ধ্বংস করা হয়েছে। বিজ্ঞ আদালতের জি আর মামলার ৫৪৫/২০২০ এর আদেশের প্রেক্ষিতে কাপ্তাই উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এর উপস্থিতিতে কাপ্তাই কর্নফুলি নদী হতে আটককৃত ২ হাজার ৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এইসময় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন উপস্থিত ছিলেন। কাপ্তাই থানার এস আই মোঃ খলিলুর রহমান ও সঙ্গীয় পুলিশ ফোর্স এবং কাপ্তাই নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এইসময় এই চোলাই মদ ধ্বংসের কাজে সহায়তা করেন।

উল্ল্যেখ যে, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও পুলিশ ফোর্স চন্দ্রঘোনা থানাঘাট এলাকার কর্ণফুলি নদী হতে ৩ হাজার লিটার চোলাই মদ আটক করে এবং সেই সাথে পাচারের অভিযোগে ২ জনকে আটক করে। পরবর্তীতে বিচার কার্যের জন্য আলামত হিসাবে এক লিটার এবং পরীক্ষার জন্য এক লিটার চোলাই মদ রেখে ২৯৯৮ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এই বিষয়ে কাপ্তাই থানার এস আই শওকত বাদী হয়ে গত ১৫ ডিসেম্বর মাদক দ্রব্য আইনে ধৃত ২ জন সহ মোট ৬ জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন। যার মামলা নং ৩, ১৫/১২/২০২০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ