Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসে তরুণীকে ধর্ষণচেষ্টা : হেলপারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ২:২৭ পিএম

সুনামগঞ্জের দিরাই উপজেলায় সিলেট থেকে দিরাইগামী যাত্রীবাহী বাসে কলেজছাত্রীকে (১৭) ধর্ষণ চেষ্টার ঘটনায় গ্রেপ্তার বাসের হেলপার আব্দুর রশিদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে আসামি আব্দুর রশিদকে আদালতে তুললে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাগীব নুরের আদালতে ঘটনার বিষয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

রবিবার রাত ১টায় আসামি আব্দুর রশিদকে সুনামগঞ্জের ছাতক থানার বুরাই গাও গ্রাম থেকে গ্রেপ্তার করে সিলেট পিবিআই।

গ্রেপ্তার রশিদ আহমদ ছাতক উপজেলার চরমমহল্লা ইউনিয়নের কামরাঙ্গীচর গ্রামের হাবিব আহমদের ছেলে।

প্রসঙ্গত, শনিবার বিকেলে সিলেট থেকে দিরাইর উদ্দেশ্যে ছেড়ে আসা সিলেট জ- বাস নং ১১০৭২৩ একটি যাত্রীবাহী বাসে আত্মীয়ের বাড়ি লামাকাজি থেকে নিজ বাড়িতে আসার জন্য দিরাইগামী বাসে ওঠেন ওই তরুণী। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই তরুণী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকার বাসের চালক ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যান। গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় বোববার রাতেই বাস চালক হেলপারসহ ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন তরুণীর বাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ