Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগে সউদী প্রবাসীর স্ত্রীর লাশ ঊদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালীর সেনাবগে রোমানা আক্তার (২৫) নামের এক সৌদি প্রবাসী স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টার দিকে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর থেকে এ লাশটি উদ্ধার করা হয়। গতকাল সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত রোমানা উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাস্টারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী।

জানা গেছে, বিগত ৮ বছর আগে একই ইউপির দক্ষিণ রাজারাশপুল গ্রামের আইয়ুব আলী মিঝি বাড়ির সাহাব উদ্দিনের মেমের সঙ্গে উত্তর মোহাম্মদপুর গ্রামের করিম মাস্টারের বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনে সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। যার বয়স বর্তমানে ৪ বছর। বিয়ের পরে থেকে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মাঝে মতবিরোধ দেখা দেয়। ওই বিরোধের জেরে তারা রোমানাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি রোমানার ভাইয়ের।

এ ব্যাপারে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, তারা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে ইউডি মামলা দায়ের করা হয়েছে। মায়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ