Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মায়ের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রীর চেষ্টা

মাগুরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

সন্তানের প্রথম পরিচয় মা, আর সেই মায়ের মুখে হাসি ফোটাতে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। গতকাল শনিবার সকালে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে সময় ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা-১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।
সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন প্রমুখ।
পরে এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর ৫শ’ কম্বল ও ১ চশমা বিতরণ করেন। তিনি বলেন, বর্তমান সরকার মায়ের অসহায়ত্য দূর করতে বিধবা ভাতাসহ নানা কর্মকান্ড হাতে নিয়ে তা বাস্তবায়ন করছেন। সরকারের সুযোগ সুবিধা গ্রহণ করে আজ আমাদের মায়েদের মুখে হাসি দেখা যাচ্ছে। যা অতিতের কোনো সরকার করেনি। তিনি সরকারের মানবিক কর্মকান্ড তুলে ধরে বিধবা মায়েদের ভিক্ষাবিত্তি করে নিজেদের মাথা নিচে নামাতে যেন না হয় তা এজন্য সরকার এসব কর্মসূচি বাস্তবায়ন করছে।
সরকারে পাশাপাশি এ ধরনের পদক্ষেপ গ্রহণ করার জন্য বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের এগিয়ে আসারি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ