Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়া-ঢাকা ডে-কোচ চালুর দাবিতে মানববন্ধন

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বাংলাবান্ধা-তেঁতুলিয়া হতে ময়মনসিংহ কিশোরগঞ্জগামী বিআরটিসি এসি নৈশ কোচ চালু এবং তেঁতুলিয়া-ঢাকা ডেকোচ চালুর দাবিতে তেঁতুলিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গত ২১ ডিসেম্বর বাংলাবান্ধা-তেঁতুলিয়া থেকে ময়মনসিংহ কিশোরগঞ্জ রুটে একটি এসি বিআরটিসি নৈশ বাস উদ্বোধন করা হয়েছিল। কিন্তু পঞ্চগড় জেলা মোটরমালিক সমিতি বাসটি বন্ধ করে দেন। এরই প্রতিবাদে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এবং তেঁতুলিয়া প্রেসক্লাব যৌথভাবে মানববন্ধনের আয়োজন করে।
গতকাল সকাল সাড়ে ১১টায় তেঁতুলিয়া চৌরাস্তার দু’পাশে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, তেঁতুলিয়ার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, ড্রাগস ফ্রি বাংলাদেশ, ইলেক্ট্রোনিক্স ও প্রিন্ট মিযিয়াসহ সর্বস্তরের মানুষ এই মানববন্ধনে অংশ নেন।
বক্তারা অবিলম্বে বিআরটিসির বাস চালু ও তেঁতুলিয়া থেকে ডে-কোচ চালুর দাবি জানান। আগামী ৭ দিনের মধ্যে এসব চালু করা না হলে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়ার ঘোষণা দেন।
মানববন্ধনে তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক কাজী মাহামুদুর রহমান ডাবলু, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ তারিন, উপজেলা বিএনপির আহবায়ক শাহাদাৎ হোসেন রন্জু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সুজনের সাধারণ সম্পাদক কাজী মকসেদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ