Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মধ্যরাতে শীতার্তদের পাশে মৌলভীবাজার জেলা প্রশাসক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাতের আঁধারে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রেলস্টেশনে অবস্থানকারী ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
গত শুক্রবার দিনগত মধ্যরাতে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকায় শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেয়া উপহার এসব কম্বল বিতরণ করেন তিনি।
রেলস্টেশনে থাকা ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন জেলা প্রশাসক স্যার আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় জেলা প্রশাসকের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ ওনার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল করবেন। তারা আরও বলেন, এর আগে আমাদের জন্য আগে কেউ এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে বয়স্ক মানুষের পাশে দাঁড়াননি। জেলা প্রশাসক স্যার যে কম্বল দিয়ে গেলেন, তা আমরা কোনদিন ভুলব না।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এই শীতে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না। শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মৌলভীবাজার জেলার জন্য বরাদ্দকৃত ৩৩ হাজার কম্বল পাওয়া গিয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে সেগুলো বিভিন্ন ইউনিয়নে পাঠানো হয়েছে। যা ইতোমধ্যে বিতরণ শুরু করা হয়েছে। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রীর দেয়া কম্বল নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ