Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে ইছালে ছাওয়াব সম্পন্ন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের নোয়াকান্দি আল-আমিন বারীয়া দরবার শরীফের ৩৫তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল গতকাল শনিবার ভোর রাতে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন দরবার শরীফের সাজ্জাদানশীল আলহাজ মাওলানা অলী উল্লাহ সুলতানী।
কারী আজমুল হোসেনের উপস্থাপনায় মাহফিলে বয়ান করেন মাওলানা জি এম শাহাজাহান বিপ্লবী, মাওলানা গাজী হাফিজ উদ্দিন আহম্মেদ, মাওলানা নূরে আলম সিদ্দিকী, মাওলানা কাজী মোস্তফা হোসাইন, মাওলানা রমজান আলী, মাওলানা আব্দুল আলীম, মাওলানা কারী আব্দুল কাদির, মাওলানা মোকছেদুল আলম।
নাত পরিবেশন করেন হাফেজ শাহ্আলম ও কারী নুরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, জাহাপুর ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ তৌফিক আহম্মেদ মীর ও উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, আলহাজ আব্দুস ছালাম, আলহাজ দেলোয়ার হোসেন প্রমুখ।
আখেরী মোনাজাতে নিজের ও আহল আওলাদের গুনাহ খাতা মাফের জন্য এবং দেশজাতির ইহকালীন ও পরকালীন কল্যাণ কামনা করা হয়। মহান আল্লাহ রাব্বুল আলামীনের নৈকট্য লাভের আশায় মোনাজাতে কান্নার রোল পড়ে যায়। মহান আল্লাহ্র দরবারে কান্নাকাটি আর আমিন ধ্বনিতে মাহফিল ও আশ-পাশের এলাকার পরিবেশ ছিল লক্ষণীয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ